আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীম ওসমানের জনসভায় রাজুর যোগদান

‘বীর বাঙ্গালী ঐক্য গড়, বাংলাদেশ রক্ষা করো’ শ্লোগাণে আয়োজিত নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ডাকা সমাবেশে যোগদান করা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর মিছিলে অংশ নিয়েছেন যুবলীগ নেতা আতিকুর রহমান রাজু।

গতকাল দুপুরে ফতুল্লার রেললাইন বটতলা এলাকা থেকে রাজুর নেতৃত্বে মিছিলটি বের হয়। পরে মীর সোহেলের নেতৃত্বে অনুষ্ঠিত মূল মিছিলের সাথে একত্রিত হয়ে পূর্নাঙ্গ মিছিলটি জনসমাবেশ স্থলে পৌছায়। এর আগে খন্ড মিছিল নিয়ে মীর সোহেলের মিছিলে যোগ দেয়ার সময় রাজুর নেতৃত্বে শ্লোগাণ ধরেন তার সহযোগিরা।

উল্লেখ্য, বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিহত করা এবং ‘বীর বাঙ্গালী ঐক্য গড়, বাংলাদেশ রক্ষা করো’ শ্লোগাণে গতকাল নারায়ণগঞ্জ ২নং রেলগেইট এলাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ডাকা ওই সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাবেক ছাত্রলীগে নেতা নারায়ণগঞ্জ জেলা সভাপতি এহসানুল হক নিপুসহ জেলা ও মহানগর, উপজেলা ও থানা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

স্পন্সরেড আর্টিকেলঃ