আজ মঙ্গলবার, ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীম ওসমানের কাছে সুমন হত্যার বিচার চাইলেন নিহতের বোন

শামীম ওসমানের কাছে

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে দয়ার ভান্ডার আখ্যায়িত করে তার কাছে সুমন হত্যার বিচার দাবী করেছেন নিহত সুমনের ছোট বোন রিতা। সোমবার (৩ সেপ্টেম্বের) বেলা ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সভায় এমন দাবী জানানো হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা ফতুল্লার পশ্চিম মাসদাইরে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে মো: সুমনকে নিমর্ম ভাবে হত্যার অভিযোগে খুনিদের বিচার দাবী এবং নিহতের আন্তার মাগফেরাত কামনা করে, নিহতের পরিবার এবং পশ্চিম মাসদাইর এলাকাবাসী।

নিহতের বোন রিতা অভিযোগ করে বলেন, মাদক সম্রাট বিপ্লব ও তার স্ত্রী সাহেলা বেগম, সোহেল মন্ডল এবং হোটেল মাসুদ এই চার জন মিলে তার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে আগুনে জাল্বিয়ে নিমর্মভাবে হত্যা করে। এই খুনের তীব্র নিন্দা জানিয়ে রিতা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ শামীম ওসমানের কাছে বিচার দাবী করেন।

আমার ভাইয়ের ৯বছরের একটি ছেলে আর আমার ভাবী ৫মাসের অন্তঃসত্তা। যে বা যারা আমার ভাবীকে বিধাবা করেছেন তাদের ফাসী দাবী রিতা আরও বলেন, শামীম ওসমান হচ্ছেন দয়ার ভান্ডার। তিনি সবসময় গরীব দুঃখীদের পাশে ছিলেন। তাই আমি তার কাছে আমার ভাই হত্যার বিচার প্রার্থনা করছি। এই বিচার কার্য যেন খুব দ্রূত শেষ হয়, এবং দোষীদের যেন ফাসি হয় তাই তার কাছে সহযোগীতা কামনা করছি।

প্রতিবাদ সভায় নিহতের বোন ছাড়াও আরও বক্ত্যব্য রাখেন নিহতের মা কিসমত বেগম, স্ত্রী শিমু ও ছোট ভাই নাহিদ।