আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাকিবের ছবি ছাড়লেন বুবলী!

শাকিবের ছবি ছাড়লেন বুবলী!

শাকিবের ছবি ছাড়লেন বুবলী!নিজস্ব প্রতিবেদক:

শবনম বুবলীর সব ছবির নায়কই শাকিব খান। হাতে যেগুলো আছে সেগুলোর নায়কও শাকিব। এ জুটিকে নিয়ে দর্শকদের জল্পনা কল্পনার কুল কিনারা নেই। তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন। কাজেই শাকিবের কোনও ছবিতে না করা বা তার কোনও ছবি থেকে সরে আসা বুবলীর পক্ষে একেবারেই অসম্ভব বলেই সকলের ধারণা।

কিন্তু সেই অসম্ভবকেই সম্ভব করলেন আলোচিত নায়িকা বুবলী। সম্প্রতি শাকিবের ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছেন তিনি। যেটি পরিচালক শাহিন সুমন। প্রযোজনার দায়িত্বে শাপলা মিডিয়া। গত ২৬ জুন রাজধানীর একটি অভিজাত হোটেলে এই ছবির শুভ মহরত অনুষ্ঠিত হয়। সেখানে শাকিব-বুবলীসহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সকলেই উপস্থিত ছিলেন।

কিন্তু হঠাৎ কী এমন হল যে, শাকিব খানের এ ছবি থেকে সরে দাড়ালেন তার হাফ ডজনেরও বেশি ছবির নায়িকা। কারণ হিসেবে বুবলী গণমাধ্যমকে জানান, ‘একই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে অন্য একটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে। যেটার জন্য অনেক প্রস্তুতি দরকার। তাই একসঙ্গে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ থেকে সরে এসেছি।’

তিনি আরও বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু একই প্রযোজনা প্রতিষ্ঠান তাই তাদের দিক থেকেও এ ব্যাপারে কোনো আপত্তি নেই।’ তবে বুবলীর এ বক্তব্যে কতটুকু সত্য, কেন তিনি সরে দাঁড়ালেন, এ নিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের পক্ষ থেকে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সেলিম খানের শাপলা মিডিয়ার প্রযোজনায় বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন বুবলী। যেখানে তার নায়ক যথারীতি শাকিব খান। এছাড়া গেল রোজার ঈদে মুক্তি পায় এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘চিটাগাইঙ্গা পোয়া-নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি। এটির নায়কও শাকিব খান।

কিন্তু ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ থেকে বুবলীর সরে দাঁড়ানোর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা এবং নায়ক শাকিবেরও কোনো ভূমিকা আছে কিনা সেই প্রশ্নই ঘুরে ফিরছে জনমনে। তবে শাকিবের কোন উত্তর এখন পর্যন্ত আসে নাই।

স্পন্সরেড আর্টিকেলঃ