আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লোটন কে ভবিষ্যতে আড়াইহাজরের এমপি প্রার্থী করা হবে: এরশাদ

রফিক রানা: জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটনকে ভবিষ্যতে আড়াইহাজারের এমপি প্রার্থী করা হবে বলে ঘোষণা করলেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসেইন মোহাম্মদ এরশাদ। তবে সেটা জোট থেকে নাকি জাতীয় পার্টি একক ভাবে নির্বাচন করলে সে ব্যাপারে স্পষ্ট ভাবে কিছিু বলেন নি তিনি।

শুক্রবার জুমার নামাজের পর নারায়ণগঞ্জের আড়াইহাজারের রামচন্দ্রদী গ্রামে জাহাঙ্গীর সিকদার লোটনের পিতা সাবেক এমপি ও ভাষা সৈনিক ডাঃ সাদত আলী সিকদারের কুলখানিতে এসে এক জনসভায় এসব কথা বলেন এরশাদ। হোসেইন মোহাম্মদ এরশাদ বলেন, আমি এখানে এসে জন সমুদ্র দেখে বুঝতে পেরেছি আপনারা আড়াইহাজার বাসি লোটনকে খুব ভাল বাসেন। আমি ও তাকে পুত্রের মত স্নেহ করি। লোটন আপনাদের ভবিষ্যতের এমপি প্রার্থী। এ সময় জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের ছোট ভাই জি এম কাদের, জাতীয় পার্টির আড়াইহাজার উপজেলা সভাপতি এডভোকেট আঃ হান্নান, সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মোঃ শাহাজালাল মিয়া, আড়াইহাজার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আঃ রশিদ ভূঁইয়া , যুগ্ম সমম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া, গোপালদী পৌরসভার মেয়র আঃ হালিম সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ কে মহকুমা থেকে জেলায় উন্নীত করার কথা উল্লেখ করে এরশাদ বলেন, অমার আমলে আমি নারায়ণগঞ্জ কে মহকুমা থেকে জেলায় উন্নীত করেছি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নারায়ণগঞ্জের সার্বিক উন্নয়ন করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ