আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ থেকে চুরি হওয়া চিনির বস্তা উদ্ধার

সংবাদচর্চা রিপোর্টঃ

৫ জানুয়ারী ৩২০ বস্তা চিনি ছিনতাই হয়। এরমধ্যে গত সোমবার রাতে ২৫৩ বস্তা চিনি ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থেকে উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ।

ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকায় ট্রাকের ড্রাইভার সজিব মিয়াকে গ্রেফতার করে পুলিশ। সজিব মিয়া পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকার আব্দুল জব্বারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মোতালিব হোসেন জানান, ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার উজ্জল ষ্টোরের মালিক উজ্জল কর রূপগঞ্জ থানাধীন রূপসী সিটি গ্রুপ থেকে তীর মার্কা ৩২০ বস্তা চিনি ক্রয় করে।

পরে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার গোলাম মাহাবুব মিয়ার মালিকানাধীন নিউ আপন ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে ঢাকা মেট্রো-ট-২২-৬৫৭৫ ট্রাকযোগে ৩২০ বস্তা চিনি বোঝাই করে ফরিদপুরের উদ্দেশ্য ছেড়ে যায়।

গত ৬ জানুয়ারী দুপুরে উজ্জল মিয়া চিনি না পেয়ে ট্রান্সপোর্টের ম্যানেজার নির্মল পোদ্দারকে তার ব্যবহৃত মোবাইলে মাধ্যমে জানায়। ট্রান্সপোর্টের ম্যানেজার বিষয়টি তার মালিক গোলাম মাহাবুব মিয়াকে জানায়। এ ঘটনায় গোলাম মাহাবুব রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে গত সোমবার বিকালে পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকায় অভিযান চালিয়ে ট্রাক ড্রাইভার সজিব মিয়াকে গ্রেফতার করা হয়।

সজিব মিয়াকে ব্যপক জিজ্ঞাসাবাদে সে জানায়, ট্রাকের মালিক মাসুদ আলী ও ট্রাকের হেলপার সোহেল তারা তিনজন মিলে তাদের নিজেদের ক্রয় করা চিনি বলে ইশ্বরগঞ্জ বাজারের ৩ টি দোকানে বিক্রি করে দেয়।

পরে পুলিশ সোমবার গভীর রাতে ওই ৩ দোকান থেকে ২৫৩ বস্তা চিনি উদ্ধার করে। এ ঘটনায় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া বাদী হয়ে ট্রাকের মালিক, ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকী মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ