আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জ উপজেলা পরিষদের প্রধান ফটক উদ্বোধন

টি.আই.আরিফ:

রূপগঞ্জ উপজেলা পরিষদের প্রধান ফটক উদ্বোধন করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ,এমপি। গতকাল তিনি এ ফটক উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিম উদ্দিন, ইউপি সদস্য রেহেনা আক্তার প্রমুখ।
এসময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, আমরা সহিংসতা চাই না। নির্বাচন ঠেকানোর জন্য বিএনপি নৈরাজ্য ও সহিংসতা করছে। দেশের মানুষ বিএনপির সহিংসতার বিচার করবে। কোন অপশক্তি আমাদের নির্বাচন ঠেকাতে পারবে না। শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। আমরা বিএনপিকে ছাড় দেবো না। রাজপথ আমাদের দখলে আছে। আগামীতে আমরাই আবার ক্ষমতায় আসবো।
তিনি আরও বলেন, সবাই উন্নয়ন দেখে নৌকায় ভোট দেবেন। বিএনপি মিথ্যাচার করছে। জনগণ এখন আমাদের উন্নয়নের সুফল ভোগ করছে। মুড়াপাড়ায় আমি অনেক উন্নয়ন করেছি। আমার বিশ্বাস মুড়াপাড়াবাসী আগামী নির্বাচনে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। পরে মুড়াপাড়া বাজারে যমুনা ব্যাংকের বুথ উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

স্পন্সরেড আর্টিকেলঃ