আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে সংখ্যালঘু স্কুলছাত্র হত্যার বিচার দাবিতে মানববন্ধন

রূপগঞ্জে স্কুলছাত্র হত্যার

 

রূপগঞ্জে স্কুলছাত্র হত্যার

সংবাদচর্চা রিপোর্ট : রূপগঞ্জে স্কুল ছাত্র জয়ন্ত হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। শুত্রবার ৮ জুন দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা শিশু জয়ন্ত  হত্যার আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার আহবান জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের বাবা চিত্যরঞ্জন দাস, স্থানীয় মহিলা ইউপি সদস্য লাভবী আক্তার, মজিবুর রহমান, হিন্দু সম্প্রদায়ের কোষাধক্ষ সুধাংসু রায় প্রমুখ। হত্যার শিকার জয়ন্ত দাস উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদি এলাকার চিত্যরঞ্জন দাসের ছেলে। মানববন্ধনে সকলেই আসামীদের দৃষ্টান্তমুলক বিচার দাবী করেন।

জানা যায়, গত ৫ জুলাই মঙ্গলবার সন্ধার পর অপহরণ হয় জয়ন্ত দাস। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে ব্যর্থ হয়ে রূপগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করে জয়ন্তে পরিবার। পরে মুঠো ফোনে জয়ন্তের বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে অপহরণকারীরা। মুক্তিপনের টাকা দিতে অপারগতা স্বীকার করলে নিখোঁজের ২২ ঘন্টা পর বাড়ির পাশ্ববর্তী তালাবদ্ধ ঘরে নাকমুখ কাপড়ে বাধা অবস্থায় জয়ন্তের মরদেহ উদ্ধার করে পুলিশ।

হত্যার সাথে জড়িত একই এলাকার রাজ কুমারের ছেলে অনিক, জাহাঙ্গীরের ছেলে আলমগীর, মানিক ও তারা মিয়ার ছেলে সুমনসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ হত্যা কান্ডের সাথে জড়িত ২ জনকে আটক করা হয়েছে ।

স্পন্সরেড আর্টিকেলঃ