আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে সিম গ্রুপের প্রতিষ্ঠানে আগুন


সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ঠাকুরবাড়িরটেক এলাকার সিম গ্রুপের আজলান বিস্কিট তৈরির কারখানা ও সিম ফেব্রিক্সের গোডাউনে ২৬ ফেব্রুয়ারি শুক্রবার রাত সোয়া ৮টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আজলান এগ্রো ফুড প্ল্যান্টের গ্যাসের পাইপ লিকেজ করে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে প¦ার্শবর্তী একই মালিকের প্রতিষ্ঠান সিম ফেব্রিক্সের গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে সিম ফেব্রিক্সের তুলা, সুতা, কাপড়, ডেনিস মেশিনসহ যন্ত্রাংশ এবং আজলাম বিস্কিট তৈরির কারখানার কাঁচামাল ও উৎপাদিত খাদ্য দ্রব্যাদি সহ মূল্যবান মালামাল পুড়ে ভস্মীভূত হয়।

খবর পেয়ে কাঞ্চন, আড়াইহাজার, ডেমরা ও আদমজী ফায়ারসার্ভিসের কর্মীরা রাত সোয়া ১০টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। সিম ফেব্রিক্সের জেনারেল ম্যানেজার মিন্টু সরকার বলেন, বিস্কিট তৈরির কারখানায় গ্যাসের প্রয়োজন হয়। সেই গ্যাসের পাইপ লিকেজ করে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যেই আজলান বিস্কিট কারখানা ও সিম ফেব্রিক্সের গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। ক্ষতির পরিমাণ এখনও নিরুপণ করা যায়নি। ।


নারায়ণগঞ্জ সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান, ওসি মহসিনুল কাদির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ