আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রাশেদ (২৫) নামে এক তেল ব্যবসায়ী খুন হয়েছে।

সোমবার ৭ নভেম্বর গভীর রাত দেড়টার দিকে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়। তবে পুলিশ বলছে ছিনতাইকারীর ছুরিকাঘাত নয় ঘটনাটি পারিবারিক ঘটনা। তাদের মধ্যে টাকাপয়সার লেনদেন ছিলো, তা নিয়েই এ হত্যাকান্ডের সূত্রপাত।

নিহত রাশেদ ভোলা জেলার লালমহন উপজেলার ধলীগৌর নগর এলাকার আলাউদ্দিনের ছেলে। তিনি উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরীয়া স্ট্যান্ডের পাশেই তেলের ব্যবসা করতেন। এ ঘটনায় রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান তিনজনকে সন্দেহজনকভাবে আটক করেছেন। তদন্তের স্বার্থে তাৎক্ষনিক আটককৃতদের নাম পরিচয় জানায়নি পুলিশ।

জানা গেছে, সোমবার মধ্য রাতে একদল ছিনতাইকারী রাশেদের দোকানে এসে টাকা চাইলে তিনি দিতে অস্বীকার করায় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা রাশেদকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডিকেএমসি হাসপাতালে নিয়ে যায় পরে তাকে ঢাকা কলেজ মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেল ব্যবসায়ী কামাল জানান, হত্যাকারীরা সবাই ছিনতাইকারী। তারা সবসময় ছিনতাই করে টাকাপয়সা লুটে নেয়। না দিতে চাইলে মারধর করে। রাত ১০টার পর থেকেই তাদের আনাগোনা বেশি দেখা যায়। আমরা বিদেশী মানুষ তারা কারা তাদেরকে চিনি না।

ভূলতা ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ছুরিকাঘাতে মৃত্যুর ঘটনাটি সঠিক ।

স্পন্সরেড আর্টিকেলঃ