আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে মাদক সম্রাজ্ঞী সুরমাকে নিয়ে ডিবি পুলিশের নাটক!

নিজস্ব প্রতিবেদক: রূপগঞ্জে সুরমা (৩৫) নামের এক মাদক সম্রাজ্ঞীকে আটক করা নিয়ে দিনভর নাটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। প্রথমে আটকের কথা অস্বীকার করলেও পরে পুলিশ আটকের কথা স্বীকার করে। স্থানীয়দের দাবি, সুরমাকে ৮শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়। কিন্তু পুলিশ জানায়, তার কাছে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি। স্থানীয় সূত্রে জানা গেছে, রূপগঞ্জের চনপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাছের বাজারের সামনে সুরমা বেগমকে আটক করে ডিবি পুলিশের একটি টিম। স্থানীয়রা জানায়, সুরমা একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের দাবি, সুরমাকে ৮শ’ পিস ইয়াবাসহ আটক করা হয়। সূত্র আরও জানায়, কিছু দিন আগে তার খালাত বোন রোজিনা বেগমকেও ইয়াবা সহ পুলিশ আটক করে। পরে উৎকোচের বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দেয়া ডিবির এসআই গিয়াসউদ্দিন বলেন, মাদকবিরোধী একটি অভিযানে সুরমাকে আটক করা হয়। তবে তার কাছে থেকে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি। তিনি বলেন, সুরমা শারিরিকভাবে অসুস্থ দাবি করার পরে আমরা বিষয়টি নিয়ে আরো তদন্ত করছি। গিয়াসউদ্দিন দাবি করেন, রূপগঞ্জে মাদকবিক্রেতাদের দুইটি পক্ষ রয়েছে। একপক্ষ অপর পক্ষকে ঘায়েল করতে নানা অপপ্রচার চালায়।

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি মাহবুবুর রহমান বলেন, মাদকদ্রব্য পাওয়া গেলে অস্বীকার করার কোন কারণ নেই। আমরা মাদক নির্মূলে আমরা জিরো টলারেন্সে।

স্পন্সরেড আর্টিকেলঃ