আজ সোমবার, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার আত্মহত্যা

: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে  রিপা(১৭) নামের এক প্রেমিকা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২৪ফেব্রুয়ারি) বিকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকার হাজী আব্দুর রহমান মোল্লার বাড়িতে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

রিপার পারিবার সূত্রে জানা গেছে,  রিপার সাথে দীর্ঘদিন যাবৎ আবু বক্কর নামে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে প্রেমিক বক্কর রিপার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় । প্রেমের সম্পর্ক অস্বীকার করায় সোমবার বিকাল ৫টা ৫৭ মিনিটের দিকে ”আমার মৃত্যুর জন্য  বক্কর দায়ী” কথাটি লিখে প্রেমিক আবু বক্করের মোবাইলে মেসেজ করে রিপা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। প্রেমিক বক্কর গোলাকান্দাইল এলাকার রবিন টেক্সটাইল মিলে প্রিন্টিংয়ের কাজ করেন। বক্করের গ্রামের বাড়ি সিলেট জেলায়।

রিপার পরিবার জানান, প্রেমিক আবু বক্কর তার প্রেম অস্বীকার করায় রিপা আত্মহত্যা করেছে।  আত্মহত্যাকারী রিপা তার বড় তিন বোন সরিফা (৩৬),সনজিফা (২৫) ও আরিফার সাথে উপজেলার নতুন বাজার এলাকায় হাজী আব্দুর রহমান মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন ও খানের মিলে কাজ করতেন। তিনি নেত্রকোনা জেলার বেতাতি এলাকার জয়নাল আবেদীনের মেয়ে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান সংবাদচর্চাকে জানান, লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।এ বিষয়ে মামলার প্রক্রিয়াধীন ।

স্পন্সরেড আর্টিকেলঃ