আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে মুদি দোকানে ডাকাতি ॥২ লাখ টাকার মালামাল লুট

 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ডিবি পুলিশ পরিচয়ে মুদি মনোহরীর দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ২লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে। বুধবার ভোর সোয়া ৫টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন বাজারের জহির জেনারেল ষ্টোরে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী জহিরুল ইসলাম জানান, প্রতিদিনের মত তিনি সহ তার কর্মচারীরা মঙ্গলবার রাতে দোকানে বেচাকেনার পর তার নিজ প্রতিষ্ঠান জহিরুল জেনারেল ষ্টোর বন্ধ করে বাড়ী চলে যায়।  বুধবার ভোর সোয়া ৫টার দিকে ৩টি প্রাইভেটকার যোগে আসা ১০/১২ জনের একদল ডাকাত নিজেদের ডিবি (গোয়েন্দা) পুলিশ পরিচয় দিয়ে বাজারে প্রবেশ করে। ডাকাতরা বাজারে হত্যা মামলার আসামী আত্মগোপন করেছে বলে জানায়। এ সময়  তারা বাজারের  নৈশ্যপ্রহরী রফিক মিয়াসহ তার দোকান থেকে একটু সামনে একটি গাড়ী থেকে মুরগীর খাবার নামানোর কাজেরত শ্রমিকদের ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। এক

পর্যায়ে ডাকাতরা তার ব্যবসা প্রতিষ্ঠান জহির জেনারেল ষ্টোরের সাটারের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ টাকা ,সিগারেটসহ প্রায় ২লাখ টাকার মালামাল লুটে নেয়। খবর পেয়ে তিনি দোকানে আসতে আসতে মালামাল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়।

এব্যাপারে ভোলাব উপ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, পেশাদার ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছ।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ