আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে জনতার মুখোমুখি এমপি গাজী ও মেয়র হাছিনা গাজী

রূপগঞ্জে জনতার মুখোমুখি

রূপগঞ্জে জনতার মুখোমুখি এমপি গাজী ও মেয়র হাছিনা গাজীরূপগঞ্জে জনতার মুখোমুখি

রূপগঞ্জ প্রতিনিধি:

স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহন নিশ্চিতকরণের লক্ষ্যে ২২ ফেব্রুয়ারী তারাব পৌরসভার সফলতা ও অগ্রগতির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে উন্নয়ন কর্মকাণ্ড ও পরিকল্পনা নিয়ে  জনতার মুখোমুখি হয়েছেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক  ও  তারাব পৌর মেয়র হাছিনা গাজী।

তারাব পৌর সভার মাঠে এ মুক্ত আলোচনায় মেয়র হাছিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ ১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

এ সময় নাগরিকদের প্রশ্নের জবাবে গোলাম দস্তগীর গাজী বলেন ,রূপগঞ্জ উপজেলায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছি। এ উন্নয়নের সুফল রূপগঞ্জ বাসি ভোগ করতে শুরু করছে।আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

নাগরিকদের উদ্দেশ্যে গোলাম দস্তগীর গাজী বলেন,গত নির্বাচনে আমার দেয়া ওয়াদা গুলো পূরণ করেছি।রূপগঞ্জকে আধুনিক প্রযুক্তি নির্ভর একটি শহর হিসেবে গড়ে তুলব।এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবার দেশ বাসিকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তারাব পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নাগরিকদের কাছে সমস্যার কথা জানতে চাইলে অধিকাংশ নাগরিক বলে বর্তমানে আমাদের এলাকায় রাস্তা ঘাটের তেমন কোন সমস্যা নেই। ঐচ্ছিক কিছু সমস্যা রয়েছে যেমন মাদক,  ছিনতাই, জলাবদ্ধতা?

জনতার মুখোমুখি এসে মেয়র হাছিন গাজী বলেন,পৌর এলাকার জলাবদ্ধতা দূর করার জন্য অামরা উন্নয়ন পরিকল্পনা হতে নিয়েছি বিভিন্ন ওয়ার্ডে কাজ শুরু হয়েছে।একটু সময় লাগবে শেষ হতে।

মাদকের হাত থেকে আমাদের যুবসমাজকে রক্ষার জন্য আমরা বিভিন্ন জনসচেতনামূলক সেমিনার করে যাচ্ছি।আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনা কাজ করে যাচ্ছে।পাশাপাশি সমাজের গণ্যমান্য ব্যক্তিদের মাদকের বিরোদ্ধে রূখে দাড়াতে হবে।

হাছিনা গাজী নাগরিকদের উদ্দেশ্যে বলেন,নাগরিকদের সুযোগ সুবিদা বৃদ্ধি করেছি।কর আদায়ে সফতা অর্জন করেছি। আমি মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার  ২ বছরের মধ্যে গ্যাসের, বিদ্যুতের নতুন সংযোগ বৃদ্ধি করেছি , অবকাঠামোগত উন্নয়ন,রাস্তা ঘাট নির্মাণ সহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছি। এ উন্নয়নের কথা আপনাদের মনে রাখতে হবে।

বাংলাদেশের ধর্মীয় ও সাংস্কৃতিক সম্প্রীতির কথা উল্লেখ করে মেয়র বলেন, গোটা জনগোষ্ঠীর ধর্মীয় ও সাংস্কৃতিক সম্প্রীতির জন্য বাংলাদেশ গর্ববোধ করে।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ  জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ ইস্যুতে  জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে এবং সফলতার সঙ্গে চরমপন্থা ও জঙ্গিবাদের উত্থান মোকাবেলা করছে।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশে বাসিকে আবার নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এ সময় ওয়ার্ড কাউন্সিলর,সমাজের গণ্যমান্য ব্যক্তি বর্গ,নির্বাচিত জনপ্রতিনিধি,প্রশাসনের কর্মকর্তা,আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ