আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জে লকডাউন ও করোনাভাইরাসে বিপর্যস্ত দরিদ্র, অসহায়, অটো-রিক্সা-ভ্যান চালক, মাঝি, প্রতিবন্ধী ও দিনমজুর সহ তিন সহস্রাধিক কর্মহীন মানুষের মাঝে সোমবার ১০ মে চাল, তেল, সেমাই, চিনি সহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক, তরুণ শিল্প উদ্যোক্তা ও বিসিবির পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রূপগঞ্জ কাজী আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিতরণী সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মশিউর রহমান তারেক। সভায় উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলহাজ্ব রমজান আলী, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ মোমেন, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল আজিজ, ইউপি সদস্য আওলাদ হোসেন, খোরশেদ আলম, আব্দুল্লাহ আল মামুন দোলন, আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম খোকন, সামসুদ্দিন, আব্দুল রউফ, যুবলীগ নেতা আবুল খায়ের, ছাত্রলীগ নেতা রাশিদুল ইসলাম, ফাহিম মিয়া প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ