আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ইভটিজিংএর প্রতিবাদ করায় শিক্ষককে হত্যার হুমকী

রূপগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় বখাটের উৎপাত বন্ধে ও ইভটিজিং এর প্রতিবাদ করায় প্রধান শিক্ষককে হত্যার ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের হুমকী দিয়েছে বখাটে ও তাদের পরিবারের লোকজন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েমসাইর এলাকার ইমান ভুঁইয়া ক্রিয়েটিভ স্কুল এন্ড কলেজে।

ভুক্তভোগী প্রধান শিক্ষক নোয়াব ভুঁইয়া জানান, তার বেসরকারী বিদ্যালয়ের আশ পাশে দীর্ঘদিন যাবৎ একই এলাকার আলীম মোল্লার ছেলে রানা ও আব্দুল্লাহ সহ কিছু বখাটে মেয়ে শিক্ষার্থীদের বিভিন্নভাবে ইভটিজিং করে আসছে । একইভাবে গত বুধবার বিদ্যালয়ে আসা স্থানীয় মেয়েদের সঙ্গে অশালীন আচরন করলে এর প্রতিবাদে তাদের বিদ্যালয়ে ডেকে কারন জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। শুধু তাই নয়, বখাটে ও তাদের পরিবারের লোকজন তার উপর হামলা করার চেষ্টা করলে শিক্ষকদের বাঁধায় হামলা থেকে বাঁচেন।

তবে এমন অপকর্মের প্রতিবাদ করলে প্রধান শিক্ষককে গলাকেটে হত্যা ও বিদ্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার হুমকী দেয় তারা। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীর চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানান অভিভাবকরা। এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। জড়িতদের আইনের অাঁওতায় আনা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ