আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রুপগঞ্জে ওলামা দলের দোয়া অনুষ্ঠানে, এ্যাডঃ তৈমূর

নিজস্ব প্রতিবেদক: অদ্য ২/১০/২০১৭ ইং তারিখে তারাব পৌরসভাস্থ হাজী মনীর উদ্দিন ব্যাপারী কাওমী মাদ্রাসা সংলগ্ন খাদুন রূপসী কবরস্থান জামে মসজিদে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামাদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শামছুর রহমান খাঁন বেনুর সুস্থতার জন্য দোয়া উপলক্ষে রূপগঞ্জ থানা ওলামাদলের সভাপতি মাওলানা মজিবুল্যার সভাপতিত্বে – এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন  ডাঃ শাহীন খাঁন – সাংগঠনিক সম্পাদক জেলা কৃষক দল, আফজাল হোসেন – সাধারন সম্পাদক তারাব পৌর যুবদল, মোঃ কামাল খাঁন – সভাপতি তারাব পৌর ওলামাদল, ঈদ্রিস আলী – সভাপতি রূপগঞ্জ থানা শ্রমিকদল ।

প্রধান অতিথির ভাষনে বি.এন.পি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাড. তৈমূর আলম খন্দকার বলেন যে – শামছুর রহমান খাঁন বেনু বি.এন.পির একজন নিবেদিত প্রান এবং গনতান্ত্রিক আন্দোলনে তিনি স্বশরীরে উপস্থিত থেকে নারায়ণগঞ্জ জেলায় নেতৃত্ব দিয়েছেন। বেনু খাঁন একজন মাটির নেতা। দেশ জাতি ও দলের ক্লান্তি লগ্নে বেনু খাঁনের মত একজন নিবেদিত নেতার অত্যন্ত প্রয়োজন।

এ্যাড. তৈমূর আলম খন্দকার আরও বলেন যে – আমাদের দেশের অনেক নেতা রয়েছেন যারা সকাল বিকাল রাতে নিজেদের অবস্থান পরিবর্তন করেন। কিন্তু বেনু খাঁন তার নীতিতে অটল ছিলেন ও আছেন। ওলামাদলের পক্ষ থেকে প্রতিটি থানা ও পৌর শাখায় শামছুর রহমান খাঁন বেনুর জন্য দোয়া অনুষ্ঠানের কর্মসূচী প্রদান করার জন্য ওলামাদল নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন – শাহীন প্রধান সাধারন সম্পাদক তারাব পৌর সেচ্ছাসেবকদল, কামরুল হাসান রুহুল – সভাপতি পৌর শ্রমিকদল, ফজলুল হক – সাধারন সম্পাদক পৌর শ্রমিকদল, জামাল হোসেন কুট্টি – সভাপতি চনপাড়া ইউনিয়ন শ্রমিকদল, মোঃ আল মামুন – সাধারন সম্পাদক চনপাড়া ইউনিয়ন শ্রমিকদল, মোঃ নুরা – সাংগঠনিক সম্পাদক রূপগঞ্জ থানা শ্রমিকদল, আঃ হাই তালুকদার – সাধারন সম্পাদক রূপগঞ্জ থানা ওলামাদল, মোঃ সজীব মোল্লা – সহ-সাধারন সম্পাদক ঢাকা কলেজ ছাত্রদল, মোঃ মাজহারুল ইসলাম – সহ-সভাপতি জেলা ওলামাদল , অমীর হোসেন – সাধারন সম্পাদক পৌর ওলামাদল, বেলায়েত, আবুল কালাম মোল্লা, নাছির মোল্লা, শাহাজাদা, আলেক, রোমান, আউয়াল, জয়নাল, শরীফ খন্দকার,জিকু ভূইয়া প্রমুখ ।

স্পন্সরেড আর্টিকেলঃ