আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রানীশংকৈলে জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

রানীশংকৈলে (ঠাকুরগাঁও) প্রতিনিধি :

রাণীশংকৈলে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভিয্যের মধ্য দিয়ে ভগবান শ্রীকৃষ্ণের শুভ আর্বিভাব পূন্যতিথি জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার২৩ আগষ্ট সকালে রাণীশংকৈল উপজেলা পুঁজা উদযাপন কমিটির উদ্যোগে কলেজ পাড়া দূর্গা মন্দির থেকে এবং রাণীশংকৈল হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের পৌর শাখার আয়োজনে হাটখোলা দূর্গা মন্দির থেকে পৃথক পৃথক দু’টি বর্ন্যাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় যথা স্থানে গিয়ে শেষ হয়। এরপর পৃথক পৃথক মন্দির চত্বরে ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শোভাযাত্রা এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সাবেক এমপি ইয়াসিন আলী,আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌর মেয়র আলমগীর সরকার, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,আ’লীগ নেতা জাহাঙ্গীর সরকার ,ওসি তদন্ত খাইরুল আনাম ডন, উপজেলা পুঁজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সাধন বসাক প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন, ডাঃনিত্যানন্দ বসাক, রাধামাধব মন্দিরের সভাপতি ডাঃ কমলা কান্ত ,প্রধান শিক্ষক গোপেন্দ্রনাথ বর্ম্মন, প্রান গোবিন্দ সাহা,উপাধ্যক্ষ মহাদেব বসাক, প্রভাষক প্রশান্ত কুমার বসাকসহ উপজেলার শতশত সনাতন ধর্মাবলীর নেতৃবৃন্দ, নারী-পুরুষ ও সাংবাদিকবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ