আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রমজান উপলক্ষে রূপসীতে প্রবাসীদের খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

পবিত্র মাহে রমজান উপলক্ষে রূপগঞ্জের তারাব পৌরসভার রূপসী এলাকায় আমেরিকা প্রবাসীদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ২৮ মার্চ সকালে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক আলহাজ¦ রফিকুল ইসলাম পনির খাঁনের তত্ত্বাবধানে রূপসী বাগবাড়ি, মীরবাড়ি,ভুঁইয়াবাড়িসহ এলাকার গরীব , কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দেশে পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্য বাড়ার খবর পেয়ে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র রমজান উপলক্ষে রূপসী নিজ গ্রামের গরীব মানুষের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছেন ৩ জন আমেরিকা প্রবাসী। তাঁরা হলেন রূপসী মীর বাড়ীর সন্তান আমেরিকা প্রবাসী মীর কুতুবে আলম স্বপন, খিলগাঁওয়ের সুমন।
প্রবাসীদের এসব উপহার পেয়ে আনন্দিত এলাকার দরিদ্র ও অসহায় মানুষ।
খাদ্য সামগ্রী পেয়ে এলাকাবাসী জানান, আল্লাহ্ যেনো প্রবাসীদের দীর্ঘ হায়াৎ দান করেন। তাদের আয়-রোজগারে বরকত দান করেন। ইচ্ছা থাকলে সব কিছু করা যায়। প্রবাসে থেকে মীর কুতুবে আলম স্বপন, সুমন নিজ মাতৃভূমিকে ভুলে যায়নি। তাদের দেওয়া খাদ্য সহায়তায় পেয়ে আমরা অনেক পরিবার ভালোভাবে রোজা রাখতে পারছি। তারা যেনো প্রতিবছর এই খাদ্য সহায়তা দেয়।

এব্যাপারে মীর কুতুবে আলম স্বপন, সুমন জানান, প্রবাসে থেকে আমরা চেষ্টা করছি আমাদের প্রাণপ্রিয় মাতৃভূমির গরীব মানুষের পাশে দাঁড়ানোর। গরীব মানুষ যাতে ভালোভাবে রোজা রাখতে পারে তার জন্য আমরা তাদেরকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছি।

স্পন্সরেড আর্টিকেলঃ