আজ বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রনির বিরুদ্ধে ক্ষেপেছে ছাত্রদলের পদ বঞ্চিতরা

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের দায়িত্ব নেওয়ার পর থেকে তিনি যতগুলো কমিটি অনুমোদন দিয়েছেন প্রত্যেকটা কমিটিতে অনিয়ম, দুর্নীতির অভিযোগ উঠেছে। তাদের দেওয়া কমিটিতে আওয়ামী লীগ ঘেষা, বিবাহিত, অছাত্র, মাদক ব্যবসায় জড়িতরা স্থান পেয়েছে। রাস্তায় নেমে তার অপকর্মের প্রতিবাদ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা। ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁ,আড়াইহাজার, রূপগঞ্জে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিবের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে।

গেল ৬ ফেব্রুয়ারি রূপগঞ্জ থানা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব। নতুন কমিটিতে পদ পায়নি গত কমিটির একাধিক নেতা। রূপগঞ্জে ছাত্রদলের পদ বঞ্চিতরা রনি-সজিবের বিরুদ্ধে ক্ষেপেছে । গেল ৬ ফেব্রুয়ারি থেকে পর্যায়ক্রমে রূপগঞ্জের সাতটি ইউনিয়নে প্রায় প্রতিদিন বিক্ষোভ হচ্ছে ।

সোমবার ১৪ ফেব্রুয়ারি সমু মার্কেটে ছাত্রদলের পদবঞ্চিত সুলতান-মাসুদের নেতৃত্বে রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রদল বিক্ষোভ করে । বিক্ষোভ মিছিলে রনির মা তুলে অকথ্য ভাষায় গালি দেয় সুলতান-মাসুদ। রনি -সজিবের ছবিতে জুতার মালা পড়িয়ে তা দাহ করা হয়। এসময় বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা শ্লোগান দেয় ‘রনি- সজিবের দুই গালে জুতা মারো তালে তালে’। অর্থের বিনিময় রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি মানি না মানবো না। রনি -সজিবের দেওয়া বিতর্কিত কমিটি রূপগঞ্জের যেখানে সভা করবে তা প্রতিহত করা হবে।

তারা বলেন , ত্যাগী, পরীক্ষীতদের থানা ছাত্রদলের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। দিপু ভুঁইয়ার অনুগতদের প্রমোশন দেওয়া হয়েছে। অবিলম্বে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি থেকে বিতর্কিতদের বাদ দেওয়ার দাবি জানান বক্তারা ।
নাম প্রকাশে অনিচ্ছুক নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রথম সারির এক নেতা গতকাল সংবাদচর্চাকে বলেন , নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি রনি দীপু ভুঁইয়ার কাছে বিক্রি হয়েছে। সে দীপুর লোকদের নিয়ে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করেছে।

উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি রূপগঞ্জ থানা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটির সদস্যরা হলেন আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া, যুগ্ম আহবায়ক শরীফ হোসাইন, রাকিব হাসান রাজা, মো: জাহিদুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, আলমগীর হোসাইন নয়ন,আশরাফুল ইসলাম হৃদয়, রাফসান হোসেন, মো: কামরুল হাসান, শফিকুল ইসলাম, শামীম মিয়া, আব্দুল্লাহ রহমান জয়, সদস্য সচিব মাছুম বিল্লাহ, সদস্য ইসহাক মিয়া, শিমুল হোসেন, জোবায়ের মোল্লা, তারিকুল ইসলাম শান্ত, সানি মিয়া, আবির, আরিফুল ইসলাম, তন্ময়।

স্পন্সরেড আর্টিকেলঃ