আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যৌতুকের দাবীতে– রূপগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে নেশাসক্ত স্বামী

রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের ৫০ হাজার টাকা না দেওয়ায় নেশাসক্ত স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার ভোরে চনপাড়া পূর্ণবাসন এলাকার ৮ নং ওয়ার্ডে। নিহত গৃহবধূ মুন্সীগঞ্জ জেলার আমঘাটা এলাকার মৃত সেলিম ইসলামের মেয়ে।
গৃহবধূর চাচা ইকবাল হোসেন জানান, বড় ভাই সেলিম ইসলাম মারা যাওয়ার পর মেয়ে সেলিনা আক্তার একা চাচার কাছেই বড় হয়। গত ৬ মাস আগে রূগঞ্জের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের ৮ নং ওয়ার্ডের শহিদ মিয়ার ছেলে ইউনুস মিয়ার সঙ্গে সেলিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই ৫০ হাজার টাকা যৌতুক দাবী করে আসছে। শনিবার রাতে যৌতুকের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে বাগবিতন্ডা হয়। রবিবার ভোরে শ^াসরোধ করে পাষন্ড স্বামী সেলিনাকে হত্যা করে। তবে পুলিশের দাবী, দাম্পত্য কহলের কারণে হয়তো সেলিনা আক্তার আত্মহত্যা করেছে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহাম্মেদ জানান, চনপাড়া পুর্নবাসন কেন্দ্র এলাকার স্বামীর ঘরে সেলিনা আক্তারের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে লাশটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, এটি একটি আত্মহত্যার ঘটনা। তারপরও মরদেহ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে।

স্পন্সরেড আর্টিকেলঃ