আজ রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যুব সমাজকে সন্ত্রাসী কর্মকান্ড থেকে বাঁচাতে হলে খেলাধুলার বিকল্প নেই: গোলাম মর্তুজা পাপ্পা

যুব সমাজকে সন্ত্রাসী কর্মকান্ড থেকে

যুব সমাজকে সন্ত্রাসী কর্মকান্ড থেকে

সংবাদচর্চা ডটকম: যুব সমাজকে মাদক সন্ত্রাসী কর্মকান্ড থেকে বাঁচাতে হলে খেলাধুলার বিকল্প নেই বলে জানিয়েছেন যমুনা ব্যাংক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাংসদ পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

গতকাল রাতে রূপগঞ্জ উপজেলার ‘মর্তুজাবাদ যুব সমাজ কল্যাণ পাঠাগার কতৃক আয়োজিত ৩য় বার্ষিক নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির ভাষণে তরুণ শিল্প উদ্যোগক্তা গোলাম মর্তুজা পাপ্পা বলেন,সন্ত্রাসী কর্মকান্ড রোধ করতে হলে আমাদের যুব সমাজকে খেলাধুলার দিকে বেশি বেশি করে নিয়ে আসতে হবে।

তিনি বলেন,বর্তমান সরকার ক্রীড়া অঙ্গনে ব্যাপক সাফল্য অর্জন করছে।খেলাধুলার মান উন্নয়নে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

গোলাম মর্তুজা পাপ্পা রূপগঞ্জ বাসির উদ্দেশ্যে বলেছেন,স্বাধীনতার পর সবচেয়ে বেশি রূপগঞ্জের অবকাঠামোগত উন্নয়ন করেছেন গোলাম দস্তগীর গাজী,যার সুফল আপনারা ইতোমধ্যে ভোগ করতে শুরু করছেন।একটি কুচক্রী মহল আমাদের উন্নয়ন মূলক কাজ দেখে প্রতি হিংসায় মেতে উঠছে এদেরকে দমন করতে হবে।

তিনি খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেছেন,রূপগঞ্জে খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন আপনাদের সাংসদ গোলাম দস্তগীর গাজী সাহেব। তোমাদের লক্ষ্য থাকতে হবে নিজেদের ভালো খেলাটা উপহার দিয়ে রূপগঞ্জ বাসিকে গর্বিত করা।

স্থানীয় জনতা গোলাম মর্তুজা পাপ্পার নিকট একটি মিনি স্টেডিয়াম দাবি জানালে তিনি প্রতিশ্রুতি দিয়েছেন এবং বলেছেন খেলাধুলার উন্নয়নে আছি এবং থাকব।

গাউছিয়া কর্পোরেশনের স্বত্বাধিকার ও বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য মুস্তাফিজুর রহমান দিপু ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোঃ আবুল হাশেম মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুঁইয়া, সাবেক চেয়ারম্যান মোঃ দাউদ মোল্লা, মুড়াপাড়া বিশবিদ্যালয়ের ছাত্র সংসদের ভিপি মোঃ শাহরিয়ার পান্না সোহেল।

স্পন্সরেড আর্টিকেলঃ