আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যমুনা- উত্তরা- ঢাকা শাহজালাল সহ ৬ ব্যাংকের পক্ষ থেকে বস্ত্র ও পাট মন্ত্রীকে অভিনন্দন

নবকুমার: নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে যমুনা- উত্তরা-ঢাকা শাহজালাল সহ ৬ ব্যাংকের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছে। মঙ্গলবার যমুনা ব্যাংকের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

মঙ্গলবার সাইউ ইস্ট ব্যাংকের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

ঢাকা ব্যাংকের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

উত্তরা ব্যাংকের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

এক্সিম ব্যাংকের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

শাহজালাল ব্যাংকের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

যমুনা লাইফ ইন্সুরেন্সের একটি প্রতিনিধি দল বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী কে ফুলেল তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ