আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মোবাইলে বাঁচবে একটি মেয়ের জীবন !

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই প্রবাদ বাক্য চির সত্যে এবং চলমান। প্রত্যেক ধর্মেই বলা হয়েছে জীবন বাঁচানো ফরজ। গত ১ সেপ্টম্বর রাত ২ টায় টুঙ্গি মরকুন এলাকায় নিজ বাসা থেকে তামান্না নামের একটি মেয়ের মোবাইল ফোন হারিয়ে গেছে । মোবাইলের গোপন (আইএমইআই) নম্বর হচ্ছে ৩৫৯৬০৫০৮০৪৩৭৯৭৬। মোবাইলটির নাম স্যামসাং গ্যালাক্সি J7 Pro । ঐ মোবাইলের জন্য মেয়েটি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলছে। ঠিক মতো খাবার খাচ্ছে না। রাতে ঘুমাচ্ছে না। সব সময় সে কান্না ভেঙ্গে পড়ছে। তার কান্না দেখে অনেকেই ভেঙ্গে পড়ে। মেয়েটি জানিয়েছে ওই মোবাইলে তার অনেক গুরুত্বপূর্ণ জিনিস ছিলো। মোবাইলটি ছিলো তার অনেক শখের । এটা তার জীবনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ।

মোবাইল হারানোর ঘটনায় গত ৩১ অক্টোরব টুঙ্গি থানায় একটি জিডি করা হয়েছে। জিডি নং- ১৩৫৯। পুলিশ মোবাইলের কোনো সন্ধ্যান দিতে পারছে না।

কোনো সহৃদয়বান ব্যক্তি যদি মোবাইলটির সন্ধ্যান দিতে পারেন তাহলে তাকে ৩০ হাজার টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছে মেয়েটি। যোগাযোগের ঠিকানা: ০১৯০৫০৫১২২৮ । আপনার একটু সহযোগিতার মাধ্যমে বেচে যাবে মেয়েটির জীবন। ফিরে পাবে সে সুস্থ্য জীবন।

এ ব্যাপারে তামান্না সংবাদচর্চাকে বলেন, এটা ছিলো আমার জীবনের একটি বিশেষ মোবাইল । আমি এই মোবাইল ছাড়া অন্য কোনো মোবাইল চাই না। কোনো সহৃদয়বান ব্যক্তি যদি ঐ মোবাইলটির সন্ধ্যান দিতে পারেন তাহলে তাকে ৩০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ