আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোদির কাজ দেখলে হিটলারও আত্মহত্যা করতেন: মমতা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাজকর্ম দেখলে হিটলারও আত্মহত্যা করতেন বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, নরেন্দ্র মোদি নিজের প্রচার ছাড়া কিছুই করেন না। তিনি হচ্ছেন সমস্ত ফ্যাসিবাদী শাসকদের রাজা। আজ যদি হিটলার বেঁচে থাকতেন তাহলে মোদির কাজকর্ম দেখে আত্মহত্যা করতেন।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের রায়গঞ্জে নির্বাচনী সভায় মোদিকে আক্রমণ করে এসব কথা বলেন মমতা।

মমতা আরও বলেন, বিরোধীদের দমন করতে কেন্দ্রীয় সংস্থার অপপ্রয়োগ করছে বিজেপি। প্রধানমন্ত্রী নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন। নিজের নামে সিনেমা তৈরি করেন। মনে রাখতে হবে এই লোকটাই গুজরাটে হট্টগোল লাগিয়েছিল। সেকথা কেউ ভুলে যায়নি।

এদিকে শিলিগুড়ি সভা থেকে মমতাকে ‌‌‌‌”স্পিড ব্রেকার” বলে কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, এত বড় ভিড় না দেখলে বুঝতেই পারতাম না দিদির নৌকা ডুবতে চলেছে। আপনাদের ভালবাসা আছে বলেই চৌকিদার প্রতিযোগীতা করতে পারে। সারা দেশের মতো গতিতে বাংলায় কাজ হয়নি। কারণ পশ্চিমববঙ্গে স্পিড ব্রেকার আছে। লোকে তাকে দিদি বলে। দিদি গরিবের কথা ভাবেন না।

ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভেটের আর মাত্র ৪৮ ঘণ্টা বাকি। এর আগে জনসভায় রাজনৈতিক নেতারা একে অপরকে পাল্টাপাল্টি আক্রমণ করেই চলেছেন। সূত্র: এনডিটিভি

স্পন্সরেড আর্টিকেলঃ