আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুসলমানদের অবশ্যই পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে কাউন্সিলর- মোঃ কবির হোসাইন

নিজস্ব প্রতিবেদকঃ মহানবী বলেছেন নিজের জীবন স্ত্রী, পুত্র, ধন-সম্পদকে আমাকে বেশি ভালবাসতে না পারলে সে পর্যন্ত খাটি মমিন হতে পারবে না। পাঁচ ওয়াক্ত নামাজ কায়েম করতে হবে। গত বুধবার শহীদনগর খাজা বাবার ওরশে ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন।

বুধবার ২০ই মার্চ বাদ এশা দিবাগত রাতে নাসিক ১৮নং ওয়ার্ডস্থ শহীদনগর ১নং গলিতে এলাকার যুব সমাজের উদ্যোগে দুই দিন ব্যাপী খাজা গরীবে নেওয়াজ ওরশ মোবারক উপলক্ষ্যে ওয়াজ মাহফিল ও কাওয়ালী গান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে ২ দিন ব্যাপী বিভিন্ন কার্যক্রমের মধ্যে ছিল ১ম দিন বুধবার বাদ এশা বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ হোসেন রেজা সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন, বিশেষ অতিথি ছিলেন আনোয়ার হোসেন মাদবর, মোতাহার হোসেন খাঁন, ফারুক হোসেন মিঠু, নাজিমউদ্দিন নাজিম, সুলতান মাহামুদ, মোঃ নিজু প্রমুখ। ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ও আখেরি মোনাজাত করেন আলহাজ্ব হযরত মাওলানা মোঃ শাহজালাল আল কাদরী মোহাদ্দিস- কাদরিয়া তাহেরিয়া আজিম মাদরাসা খিলগাঁও ঢাকা। বিশেষ বক্তা হিসেবে বয়ান করেন হাফেজ ক্বারী মাওলানা মোঃ আনোয়ার হোসাইন চাঁদপুরী ইমাম ও খতিব গাউছুল আযম জামে মসজিদ গোগনগর নারায়ণগঞ্জ।

২য় দিন বৃহস্পতিবার বাদ এশা মুসলমান ভাই বোনদের জন্য কাওয়ালী গানের আয়োজন করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন শহীদনগর শালিস শমসের হানিফ, অনলাইন নিউজ পোর্টাল নিউজ ব্যাংক ২৪ ডট নেট এর সিনিয়র ষ্টাফ রিপোর্টার মোঃ পন্ডিত হোসেন সহ স্থানীয় যুবক ও এলাকাবাসী। ওরশ মোবারকে সার্বিক সহযোগিতায় ও পরিচালনায় ছিলেন শাহিন আলম, সাইফুল, নবু হোসেন, আঃ হাই ভান্ডারী, আঃ সালাউদ্দিন, মুক্তার হোসেন, নাজির হোসেন, রশিদ ভান্ডারী, কাদির ভান্ডারী, রমজান ভান্ডারী, ফারুক, সাগর, আলমগীর, দেলু ও আয়নাল হক সহ এলাকাবাসী। মোনাজাতে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও মৃত মা বাবার জন্য বিশেষ দোয়া কামনা করা হয়। শেষে নেওয়াজ বিতরন করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ