আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মা-বোনদের সাথে নিয়ে বড় ঈদ জামাতের ব্যবস্থা হবে-শামীম ওসমান

সংবাদচর্চা রিপোর্ট:
আগামীতে নারায়ণগঞ্জে সারা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বড় ও সুন্দর ঈদ জামাতের আয়োজন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শমীম ওসমান।

বুধবার (৫জুন) সকালে শহরের ইসদাইরে একেএম শামসুজ্জোহা স্টেডিয়াম ও কেন্দ্রীয় ঈদগাহের সমন্বয়ে অনুষ্ঠিত নারায়ণগঞ্জের বৃহত্তর ঈদ জামাতপূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ শামীম ওসমান বলেন, আমরা চেষ্টা করছি একটা সুন্দর আয়োজন করার। এজন্য অনেকেই অক্লান্ত পরিশ্রম করেছে। অনেকেই আর্থিক সহযোগিতা করেছেন। আমরা জেনেছিলাম আজকে ঈদ না কিন্তু রাত সাড়ে এগারোটায় জানতে পারি আজকের ঈদের কথা। আমাদের শ্রমিকরা সব চলে গিয়েছিল। পরে আমাদের দলের কর্মীরা, এলাকার ছেলেরা মিলে এই আয়োজন সম্পন্ন করার জন্য রাত জেগে কাজ করেছে। তবুও কোন ভুল ত্রুটি থাকলে অপনারা ক্ষমা করে দেবেন।

তিনি আরো বলেন, এই শামসুজ্জোহা স্টেডিয়াম, ঈদগাহ, মেইন রোডসহ পুরাটা স্টিল স্ট্রাকচার দেয়া। বাংলাদেশের কোথাও এমনটা হয় নাই। কালকে মা-বোনরা এসে বললো, আমরা কী দোষ করলাম। মক্কা, মদিনা, বায়তুল মোকাররমে পারে তাহলে আমরা কেন জামাত পড়তে পারি না? হুজুররা যদি সহিহ বলেনে তাহলে আগামীবার ওসমানী স্টেডিয়াম নিয়া মা-বোনদের সাথে নিয়ে আরো বড় ঈদ জামাতের ব্যবস্থা করা হবে। একটা সময় দেশের মধ্যে সবচেয়ে বৃহত্তর ঈদ জামাত হবে এটা।

তিনি আরো বলেন, আর ভুলে সংখ্যা অনেক বেশি। এখানে যারা আছেন তাদের মধ্যে সবচেয়ে পাপী বান্দা আমি। দয়া করে আমার জন্য একটু দেয়া করবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ