আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাস্ক না পড়ায় জরিমানা, সচেতনদের উপহার

করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।  অভিযান চলাকালে যারা মাস্ক পড়েনি তাদের মোট ২১ হাজার ১৫০টাকা জরিমানা ও মাস্ক বিতরণ করা হয়। অন্যদিকে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিহিত ব্যক্তিদের রজনীগন্ধ্যা ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

বুধবার ২৪শে মার্চ জেলার শিবু মার্কেট, জালকুড়ি, চাষাড়া মোড়, মদনপুর, দ্বিগু বাজারসহ শহরের বিভিন্ন স্থানের গণপরিবহনে, রেস্টুরেন্টে, কমিউনিটি সেন্টার এবং বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।  

এ ব্যাপারে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেন, “করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে। তাই মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করা হচ্ছে। অনেক ক্ষেত্রে তাদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করা হচ্ছে”।

জেলা প্রশাসন, নারায়ণগঞ্জের মোট ৯ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তারেক হাওলাদার, আব্দুল জব্বার, মাহমুদা মাসুম, আজিজুর রহমান, আসমা সুলতানা নাসরিন, হাসান বিন মোহাম্মদ আলী, কামরুল হাসান মারুফ, মাহমুদা জাহান এবং মেহেদী হাসান ফারুক এ অভিযান পরিচালনা করেন। জনস্বার্থে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

স্পন্সরেড আর্টিকেলঃ