আজ মঙ্গলবার, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাসদাইরে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সংবাদচর্চা রিপোর্ট:

ফতুল্লার মাসদাইর এলাকায় ২ আগস্ট অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১১। অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১০,৮০০/- টাকা উদ্ধার করা হয়েছে। হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে তিন মাদক ব্যবসায়ীকে । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন মোঃ মামুন (৩৫), মোঃ রফিক (৪০) , মোঃ রবিউল ইসলাম (২৮)।

র‌্যাব ১১- এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ মামুন দক্ষিণ মাসদাইর এলাকার মৃত মোঃ শাহাবুদ্দিনের ছেলে, মোঃ রফিক মধ্যেরচর এলাকার মৃত আঃ কাদিরের ছেলে এবং মোঃ রবিউল ইসলাম (২৮) দক্ষিণ মাসদাইর এলাকার মৃত আঃ মোজাফফর বেপারীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে অভিনব পদ্ধতিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ