আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাশরাফির নেতৃত্বে ‘রান ফর নড়াইল’

নিজস্ব প্রতিবেদক: নড়াইলের উন্নয়নে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি-বিন-মুর্তজার নেতৃত্বে ‘রান ফর নড়াইল’নামে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার বিকেলে শহরের বাঁধাঘাট চত্বর থেকে তিন কিলোমিটার পথ পায়ে হেটে শিল্পকলা একাডেমী চত্বরে গিয়ে শেষ হয়।

পদযাত্রায় নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু,  সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব, খেলোযাড়সহ স্কুল ও কলেজের কয়েক শিক্ষার্থী এ পদযাত্রায় অংশগ্রহণ করেন।

পদযাত্রা শেষে মাশরাফি শিল্পকলা একাডেমী মঞ্চে এক সংক্ষিপ্ত বক্তব্য বলেন, আমি আপনাদের সাথে আছি। আপনারা নড়াইলের উন্নয়নের ব্যাপারে সব সময় আমার সহযোগিতা পাবেন।

উল্লেখ্য, সোমবার বিকেলে ‘রান ফর নড়াইল’ পদযাত্রার মাধ্যমে জেলার সার্বিক উন্নয়নের জন্য ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের যাত্রা শুরু হলো। ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে’ ৮ টি বিষয় লক্ষ্য অর্জনের প্রস্তাব করা হয়েছে। এগুলো হলো, উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করার জন্য কর্মস্থান সৃষ্টি, সাংস্কৃতিক কর্মকান্ড বৃদ্ধি এবং খেলাধুলার ক্ষেত্রে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান, চিত্রা নদীকে ঘিরে আকর্ষনীয় পর্যটন এলাকা করা, আইসিটি শহরে রুপান্তরিত করা এবং পরিবেশকে সম্পৃক্ত রেখে বিনোদন বান্ধব শহর করা।

স্পন্সরেড আর্টিকেলঃ