আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার

মাদারীপুরে র‌্যাবের অভিযানে

মাদারীপুরে র‌্যাবের অভিযানেমাদারীপুর প্রতিনিধি।।
র‌্যাব ৮ এর অভিযানে মঙ্গলবার রাতে বিপুল পরিমান মোবাইল ফোন, সীম কার্ড, মাদকদ্রব্য সহ ওয়েলকাম পার্টির(প্রতারক চক্র) এক সক্রিয় সদস্য এবাদাত মাতুব্বরকে আটক করা হয়।

মাদারীপুর র‌্যাব এর একটি বিশেষ দল ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকায় অভিযান চালিয়ে নগদ লক্ষাধিক টাকা, মোবাইল ফোন, সীম কার্ড, মাদকদ্রব্য উদ্ধার করে। বুধবার দুপুর ১২টার দিকে এ ব্যাপারে প্রেস ব্রিফিং করা হয়। র‌্যাব ৮ এর কোম্পানি পরিচালক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই ।

আটক কৃত এবাদত মাতুব্বরের বিরুদ্ধে ৩ টি মামলা দায়ের করা হবে। আটককৃত এবাদাত মাতুব্বর ভাঙ্গা থানার মিয়া পাড়া গ্রামের মোজাম মাতুব্বরের ছেলে। ওয়েলকাম পার্টির অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে ৬৭৫ পিছ ইয়াবা, ৩২বোতল ফেন্সিডিল, ১৬রোল গাজা, ৪৬টি মোবাইল ফোন, ২৫টি সিম কার্ড , নগদ ১লক্ষ তিনহাজার টাকা ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ চক্রের সদস্যরা বিভিন্ন পন্থায় মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয় বলে জানা যায়।

মাদারীপুর, র‌্যাব ৮,কোম্পানি কমান্ডার, এডি মোহাম্মাদ হাছান আলী বলেন, আটককৃত এবাদাত মাতুব্বর ভাঙ্গা থানার মিয়া পাড়া গ্রামের মোজাম মাতুব্বরের ছেলে। ওয়েলকাম পার্টির অন্যান্য সদস্যরা পালিয়ে গেলেও সেখান থেকে ৬৭৫ পিছ ইয়াবা, ৩২বোতল ফেন্সিডিল, ১৬রোল গাজা, ৪৬টি মোবাইল ফোন, ২৫টি সিম কার্ড , নগদ ১লক্ষ তিনহাজার টাকা ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এ চক্রের সদস্যরা বিভিন্ন পন্থায় মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেয় বলে জানা যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ