আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে পুলিশ সেবা সপ্তাহ পালিত,পদক পাচ্ছেন পুলিশ সুপার সুব্রত কুমার হালদার

মাদারীপুর প্রতিনিধি:

পুলিশ কে তথ্য দিন, সেবা নিন – পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে মাদারীপুরে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য র‌্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা। আজ সকালে মাদারীপুরের পুলিশ সুপার কার্যালয় থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এ সময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূইয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান।

এ সময় পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, সেবার ব্যাপারে দায়িত্বে সাথে কাজ করতে হবে। জনগণের যে কোন সমস্যা মনযোগ সহকারে সমাধান করতে হবে। এছাড়া পুলিশের যে কোন স্তরে যে কোন ভুল-ত্রুটির ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর জন্য আহবান জানান পুলিশ সুপার। এছাড়া এ ব্যাপারে পুলিশ সপ্তাহ উপলক্ষে সেবার ক্ষেত্রে পিপিএম পদক পাওয়ায় পুলিশ সুপার সুব্রত কুমার হালদারকে শুভেচ্ছা জানান পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

আগামী ৪ঠা ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে আনুষ্ঠানিকভাবে ২০১৯ সালের পুলিশ সপ্তাহে ‘প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) -সেবা’ পদক পাচ্ছেন পুলিশ সুপার সুব্রত কুমার হালদার। গুরুত্বপূর্ণ রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি এই পদক পেতে যাচ্ছেন। এ সময় মাদারীপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ