আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় বহিরাগত কাউকে বিএনপির মনোনয়ন না দেয়ার দাবিতে মহিলা দলের ঝাড়ু– মিছিল

মহিলা দলের ঝাড়ু– মিছিল

 মহিলা দলের ঝাড়ু– মিছিলগাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির পরীক্ষিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে অন্য দল থেকে হঠাৎ আসা নেতাকে দলীয় মনোনয়ন না দেয়ার দাবিতে গতকাল শনিবার জেলা মহিলা দল শহরে ঝাড়– মিছিল করেছে। ঝাড়– মিছিলটি স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা জানতে পেরেছেন জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ সরকারকে গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির পক্ষ থেকে মনোনয়ন দেয়া হয়েছে। বক্তারা এর তীব্র প্রতিবাদ জানান। তারা এ আসনে দলের পরীক্ষিত ত্যাগী নেতা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদকে দলীয় প্রার্থী হিসেবে চুড়ান্ত করার দাবি জানান।
সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলা দলের মৌসুমী আকতার তমা, আনোয়ারা বেগম, নার্গিস আকতার, আছমা বেগম প্রমুখ।
উলে¬খ্য, এর আগে মঙ্গলবার জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও বিএনপির বাইরে অন্য কাউকে দলীয় মনোনয়ন না দেয়ার দাবিতে জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে। সমাবেশে নেতৃবৃন্দ ঘোষণা করেন, হঠাৎ করে জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ সরকারকে গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপি প্রার্থী করা হলে তাকে কঠোরভাবে প্রতিহত করা হবে। এমনকি তারা গণপদত্যাগ করার কথা ঘোষণা করে এ আসনে খন্দকার আহাদ আহমেদকে বিএনপি দলীয় প্রার্থী হিসেবে চুড়ান্ত করার দাবি জানান।
বক্তারা বলেন, ‘দলীয় প্রার্থীর বাইরে হঠাৎ করে অন্য দল থেকে উড়ে আসা কাউকে প্রার্থী করলে তা কেউ মেনে নেবে না। আমাদের সিদ্ধান্ত না মানলে আমরা বিএনপি থেকে গণপদত্যাগ করবো’।

স্পন্সরেড আর্টিকেলঃ