আজ শনিবার, ২০শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদার আরোগ্য কামনায় না’ গঞ্জ মহানগর বিএনপির দোয়া

মহানগর বিএনপির দোয়া

 

নিজস্ব প্রতিবেদক:
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আরোগ্য কামনায় মিলাদ এবং দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
শুক্রবার (২৭ এপ্রিল) বাদ জুম্মা আমলাপাড়া আশরাফিয়া জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।
এ মিলাদ মাহফিলে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ তার আরোগ্য কামনায় দোয়া করা হয়। সেই সাথে অ্যামেরিকায় চিকিৎসারত মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ অসুস্থ ও কারাগাড়ে আটক সকল নেতাকর্মীদের জন্য দোয়া করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এড. আবুল কালাম, সহ-সভাপতি নুরুল ইসলাম সরদার, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা সোলেইমান, জেলা জিয়া সাংসদ এর সভাপতি শহীদুল ইসলাম রিপন, মহানগর শ্রমিক দলের যুগ্ম-আহবায়ক ফজলুল হক, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী হোসেন, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামল এর ছেলে নাহিন মোজতাবা সোহান, অত্র এলাকার সমাজ সেবক হানিফ সরদার, বাদশা মিয়া, আনিছুল হক হীরা, ফরিদ মিয়া, খোকন মিয়া, বাদল সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।
একই সাথে মহানগর আওতাধীন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপি ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মহানগর ছাত্রদলের দোয়া:
নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আরোগ্য কামনায় মিলাদ এবং দোয়ার আয়োজন করা হয়। শুক্রবার (২৭ এপ্রিল) বাদ জুম্মা বন্দর নবীগঞ্জ বড়বাড়ীস্থ বায়তুল আলিফ জামে মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়। মহানগর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আবুল কাউছার আশার নেতৃতে এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর যুবদল নেতা নাজমুল হক রানা, এড. শিপলু, স্বেচ্ছাসেবক দল নেতা মোস্তাক আহম্মেদ, মহানগর ছাত্রদলের শফিকুল ইসলাম, মোক্তাদির রিদয়, বন্দর থানা ছাত্রদলের পাপ্পু আহম্মেদ, আলতাফ, জুয়েল, নাজমুল, অভি, জিসান সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।