আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রী গাজীর শোক

সংবাদ বিজ্ঞপ্তি:
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের মাতা এবং বঙ্গবন্ধুর সহচর অ্যাডভোকেট সিরাজুল হকের সহধর্মিণী বীর মুক্তিযোদ্ধা জাহানারা হক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।
এক শোক বার্তায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক মরহুমা জাহানারা হকের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত, শুক্রবার দিনগত রাত ৩টা ৪০ মিনিটে রাজধানীর এপোলো হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২৭ অক্টোবর ২০১৯ তারিখ থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর ০৫ মাস ২১ দিন। উল্লেখ্য, বঙ্গবন্ধুর বিশ্বস্ত ও ঘনিষ্ট সহচর অ্যাডভোকেট সিরাজুল হকের সহধর্মিণী জাহানারা হক। সিরাজুল হক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সংসদ সদস্য, প্রখ্যাত আইনজীবী ও বঙ্গবন্ধু হত্যা মামলার চিফ প্রসিকিউটর ছিলেন।

সিরাজুল হক ও জাহানার হক দম্পতির সম্তান আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে ও ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। বর্তমানে আনিসুল হক সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী।

স্পন্সরেড আর্টিকেলঃ