আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মন্ত্রী গাজীর প্রশংসায় পঞ্চমুখ শামীম ওসমান

নবকুমার:

নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) ভূয়সী প্রশংসা করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি শামীম ওসমান। শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ইসদাইর ওসমানী স্টেডিয়ামে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার প্রস্তুতিমূলক ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ  প্রশংসা করেন।

শামীম ওসমান বলেন, আমাদের মাঝে একজন উপস্থিত আছেন , যার সম্মান আমার কাছে একজন মন্ত্রী হিসেবে না। এমপি হিসেবেও না। তার সম্মান আমার কাছে সবচেয়ে বড় জিনিস আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। দেশের জন্য লড়াই করেছেন এবং গুলিও খেয়েছেন। ঠিক একইভাবে যারা দেশের জন্য যুদ্ধ করেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে । তাদের মধ্যে একজন বীর সন্তান,  আমাদের নারায়ণগঞ্জ জেলার গর্ব । যাকে নিয়ে আমি গর্ব করতে পারি আমার শ্রদ্ধীয় বড় ভাই গাজী ভাইকে আমি ধন্যবাদ জানাচ্ছি । কষ্ট করে আমাদের মাঝে আসার জন্য । আমরা নারায়ণগঞ্জের উন্নয়নের সবাই ঐক্যবদ্ধাভাবে কাজ করতে চাই। নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম । নারায়ণগঞ্জ শেখ হাসিনার আছে , শেখ হাসিনার থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ ২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,জেলা প্রশাসক জসিম উদ্দিন ।

 

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ