আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মদনপুর বাসষ্ট্যান্ডে আনোয়ারের নেতৃত্বে চাঁদা আদায়

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বাস থামিয়ে চাঁদা আদায়কালে ৩ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি,নারায়ণগঞ্জ) । গ্রেফতারকৃতরা হলেন মোঃ আনোয়ার হোসেন (৩২), মোঃ গিয়াস উদ্দিন (৩২) , মোঃ আজিম হোসেন (৩০)। রবিবার ( ৩১ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ১ হাজার ৩ শত টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি, আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, পলাতক আসামী মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক বাস প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী বাস চালক ও হেলপারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পায়। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পলাতক আসামী মোঃ আনোয়ার হোসেনের নেতৃত্বে পরষ্পর যোগসাজশে অবৈধভাবে মদনপুর বাসষ্ট্যান্ড দিয়ে চলাচলরত বিভিন্ন পরিবহনের বাস চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে বাস চালকরা অতিষ্ঠ। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

স্পন্সরেড আর্টিকেলঃ