আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় জমি সংক্রান্ত বিরোধে জেরে ২ জনকে কুপিয়ে হত্যা

বিরোধে

 বিরোধে

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার বাপ্তা ইউপিতে বড় ভাই মামুন(৪৫) এর ছুরিকাঘাতে ছোট ভাই মাসুম(৪০) ও ভগ্নিপতি জাহিদ(৩৫) নিহত হয়েছ।
রবিবার দিবাগত রাতে বাপ্তা ইউপির ভোটের ঘর ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে যানা যায়, সদরের বাপ্তা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি পরিষদ সংলগ্ন এলাকার মো. মোস্তফা মাস্টারের বড় ছেলে মো. মামুনের (৪৫) সঙ্গে ছোট ছেলে মাসুমের (৩৫) দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে পুলিশের দোকান সংলগ্ন মো. মামুনের বন্ধু মো. ফিরোজের সঙ্গে মাসুমের হাতাহাতি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রোববার রাত ১১টার দিকে মো. মামুন, ফিরোজ, মামুনের ছেলে মো. শরীফ হোসেন ধারালো অস্ত্র নিয়ে মাসুমের উপর হামলা চালায়। এসময় তারা মাসুমকে কুপিয়ে জখম করে। হামলাকারীদের হাত থেকে মাসুমকে উদ্ধার করতে তার শ্যালক মো. জাহিদ এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

মাসুম ও জাহিদের চিৎকার শুনে স্থানীয়রা এলে মামুন, ফিরোজ, শরীফ পালিয়ে যায়। পরে মাসুম ও জাহিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই মামুনের বড় ছেলে মো. শরীফ ও ছোট ছেলে আরিফকে আটক করেছে। বাকিদের ধরার জন্য পুলিশের অভিযান চলছে বলে জানা গেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ