আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোটারদের ব্যাপক সারা পাচ্ছেন এমপি গাজী

ভোটারদের

নবকুমার:

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে প্রচন্ড শীত আর আর ঘন কুয়াশাকে উপেক্ষা করে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক । ‍তিনি রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রত্যেকটা ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। নৌকার ভোট চাচ্ছেন।

ভোটারদেরবৃহষ্পতিবার টানা দ্বিতীয় দিনের মত গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাও ,গোলাকান্দাইল বেবিস্ট্যান্ড এলাকায় গণসংযোগ করেছেন গোলাম দস্তগীর গাজী । গণসংযোগে জনতার ঢল নামে।ভোটারদের

তিনি যেখানেই গণসংযোগ করছেন সেখানেই সাধারণ ভোটারদের ব্যাপক সারা পাচ্ছেন। তিনি জনগণ কে দিচ্ছেন নানা ধরনের উন্নয়নের প্রতিশ্রুতি। বিগত দশ বছরে গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে যে সকল উন্নয়ন করেছেন তা জনগণকে স্মরণ করিয়ে দিচ্ছেন। জনগণও গোলাম দস্তগীর গাজী কে পুনরায় এমপি নির্বাচিত করতে নৌকায় ভোট দেয়ার জন্য ওয়াদা দিচ্ছে। রূপগঞ্জের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ স্বেচ্ছায় গোলাম দস্তগীর গাজীর জন্য ভোট চাচ্ছে।

গতকাল গণসংযোগে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া,গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাত্তার চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাঈম ভূইয়া, শ্রমিক নেতা রতন মিয়া প্রমুখ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ