আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে জনসাধারনের ভোগান্তিতে দুঃখ প্রকাশ সেতু মন্ত্রীর

ভোগান্তিতে দুঃখ প্রকাশ

ভোগান্তিতে দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:
গত কয়েকদিন যাবত ঢাকা চট্রগ্রাম মহাসড়কের তীব্র যানজটের কারনে জনসাধারনের ভোগান্তির ব্যাপারে দুঃখ প্রকাশ করে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আজ (মঙ্গলবার) মহিপাল এলাকার একটি লেন খুলে দেয়া হবে। মঙ্গলবার (১৫ মে) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের যানট পরিস্থিতি পরিদর্শনে এসে সেতুমন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী জানান, আগামী ঈদের আগে ফেনী রেল সড়কের উপর নির্মিত ওভার ব্রীজে এবং সড়কে দুইটি করে লেন চালু করা হবে। এর ফলে ঈদের সময়ে যাত্রী সাধারণকে যানজটের ভোগান্তিতে পড়তে হবে না। মন্ত্রী মহাসড়কে পুলিশের চাঁদাবাজির অভিযোগের বিষয়ে হাইওয়ে পুলিশের ডিআইজিকে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন এখন পর্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে।
তিনি বলেন, বিএনপি প্রার্থী এবং কেন্দ্রীয় নেতাদের মাধ্যমে ঢাকায় বসে নির্বাচনে ইনজিয়ারিং ক্যু এর ব্যাপারে গুজব ছড়ানো হচ্ছে।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া প্রসঙ্গে তিনি বলেন, বেগম জিয়ার বয়স হয়েছে। কারাগারে তিনি অসুস্থ্য নন এটা বলা যাবেনা। তবে তার অসুস্থ্যতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হয়েছে। জেল কোড অনুযায়ী তার চিকিৎসা করার ব্যবস্থা গ্রহন করা হবে বলে স্বরাষ্ট্র মন্ত্রী আমাকে আশ্বস্ত করেছেন।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকউল্লাহ, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলীউল হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শাহরিয়ার আলম ও আব্দুস সাত্তার প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ