আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভুল করলে ক্ষমা চাই,আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকায় ভোট দিন: এমপি গাজী

ভুল করলে ক্ষমা চাই

নবকুমার: নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক অশ্রুসিক্ত কন্ঠে রূপগঞ্জ বাসির উদ্দেশে বলেছেন, মানুষ মাত্রই ভুল করে। যদি আমি গোলাম দস্তগীর গাজী আপনাদের সাথে ভুল করে থাকি ক্ষমা করে দেবেন। আর যদি
আমার দ্বারা আপনাদের বিন্দুমাত্র উপকার হয়ে থাকে তাহলে আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট দিন। আপনাদের ইমানের কসম কেউ নৌকার সাথে বেইমানী করবেন না। নৌকা আপনাদের উন্নয়ন দিয়েছে।

বৃহষ্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিনে রূপগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বর্তমান সরকারের আমলে রূপগঞ্জে কোন সন্ত্রাসীদের স্থান দেই নাই। এবার নির্বাচিত হলে অতীতের মত কোন চাঁদাবাজ মাদক সন্ত্রাসীদের স্থান দেয়া হবে না।

রূপগঞ্জ বাসির উদ্দেশে গোলাম দস্তগীর গাজী আরো বলেন, আপনারা যদি আমাকে ভোট দেন রূপগঞ্জে কোন বেকার থাকবে না। অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করা হবে। নৌকা হারলে আপনাদের উন্নয়ন হেরে যাবে।

তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা কেউ সহিংসতায় জড়াবেন না।রূপগঞ্জ বাসি আপনাদের সাথে আছে। জনতার বিজয় কোন অপশক্তি ঠেকাতে পারবে না। আপনারা সতর্ক থাকবেন বিএনপি জামায়াত যেন সাধারণ ভোটারদের ভুল বুঝাতে না পারে।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূইয়া,কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সহ রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ