আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারতে গৃহবধু পাচারের মামলায় শাহানাজ গ্রেপ্তার

বন্দর প্রতিনিধি:

বন্দরে গৃহবধূ মিমকে (১৮) ফুসলিয়ে ভারতের পতিতালয়ে বিক্রি করে দেওয়ার মামলায় আদম পাঁচারকারী শাহানাজ বেগমকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে বন্দর থানার ১নং মাধবপাশা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত আদম পাঁচারকারী শাহানাজ বেগম বন্দর উপজেলার করাগাছিয়া ইউনিয়নের ২নং মাধবপাশা এলাকার জালাল উদ্দিন মিয়ার মেয়ে।

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক শামীম গনমাধ্যমকে জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে কলাগাছিয়া ইউনিয়নের ১নং মাধবপাশা এলাকায় অভিযান চালিয়ে আদম পাঁচারকারি শাহানাজ বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হই। তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করি।

প্রসঙ্গত, ফরাজিকান্দা কবরস্থান রোড এলাকার দিনমজুর দ্বীন ইসলাম র্দীঘ দিন ধরে মাছ শিকার করে জীবন যাপন করে আসছে। গত ৮ মাস পূর্বে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকার মৃত হাফেজ মিয়ার মেয়ে মিমকে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে করে। করোনার কারনে রুজি রোজগারের কম হওয়াতে সংসারে অভাব অনাটন দেখা দেয়।

সে সুযোগে গত ১১ আগষ্ট মঙ্গলবার সকাল ১০টায় দিনমজুর স্বামীর অবর্তমানে একই এলাকার মৃত মির আলম মিয়ার ছেলে দ্বীন ইসলাম দিলু (৩৫) ও ১নং মাধবপাশা এলাকার জালাল উদ্দিন মিয়ার মেয়ে শাহানাজ বেগম আমার স্ত্রী মিমকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দুবাই নেওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে এনে ভারতের এক পতিতালয়ে বিক্রি করে দেয়। পরে আমার স্ত্রী পতিতালয় থেকে পালিয়ে এসে পুলিশের কাছে ধরা পরে। বর্তমানে আমার স্ত্রী ভারতের দমদম জেলে আটক রয়েছে বলে জানা গেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ