আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় সার্টিফিকেট পেলেন নেইমার

ব্রাজিল সুপারস্টার নেইমার কাতালুনিয়া ছেড়ে প্যারিসে গিয়ে নিজের ভুল বুঝতে পেরেছেন । গত মৌসুমের শেষের দিকে তাকে আবারও ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেছিল বার্সেলোনা। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি। এবার শোনা যাচ্ছে, আগামী মৌসুমে বার্সেলোনায় ফিরবেন নেইমার। তার সাবেক সতীর্থরাও তাকে স্বাগত জানাতে প্রস্তুত। এবার নেইমারকে আরও বড় সার্টিফিকেট দিয়ে দিলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার মাজিনিও।

বার্সেলোনা ছেড়ে রেকর্ড ট্রান্সফার ফিতে ২০১৭ সালে পিএসজিতে পাড়ি জমান নেইমার। ফরাসি দলটির হয়ে ঘরোয়া সব শিরোপা জিতলেও সেখানে তিনি মানিয়ে নিতে পারেননি। গত মৌমুমের শেষের দিকে পুরনো ঠিকানায় ফেরার ইচ্ছার কথা নিজেই জানিয়েছিলেন নেইমার। বার্সেলোনা অনেক দেনদরবার করেও সফল হয়নি। তবে শোনা যাচ্ছে, আগামী মৌসুমে তাকে যেভাবেই হোক ফিরিয়ে আনবে বার্সা। এর মাঝেই মাজিনিও বললেন, বার্সায় মেসির একমাত্র বিকল্প হতে পারেন নেইমার।

২৮ বছর বয়সী এই ব্রাজিল সুপারস্টারকে বার্সা কর্তৃপক্ষ যে খুব করে পেতে চাইছে সেটা জানিয়ে ১৯৯৪ বিশ্বকাপজয়ী মাজিনিও বলেছেন, ‘নেইমার যদি আগামীকালকেই ফিরতে পারতো, তাহলে বার্সেলোনা খুব খুশি হতো। সে মেসির বিকল্প হতে পারে। মেসির বিকল্প আর কেউ নেই।’ মেসির ছায়া থেকে বের হতেই কাম্প ন্যু ছেড়েছিলেন নেইমার। সেই লিওনেল মেসিই আবার তাকে ফিরিয়ে আনতে বারবার বার্সা কর্তৃপক্ষকে চাপ দিয়ে যাচ্ছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ