আজ শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাজিলের বিপক্ষে খেলতে আর্জেন্টিনার দল ঘোষণা

অনলাইন ডেস্ক:

ব্রাজিল বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এই ম্যাচের জন্য ৩০ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা।

দলে ফিরেছেন পাউলো দিবালা, এমি বুয়েন্দিয়া, হুয়ান ফয়েথ এবং জেরেনিমো রুলি। বাদ পড়েছেন এমি মার্টিনেজ, এমি বুয়েন্দিয়া, ক্রিস্টিয়ান রোমেরো এবং জিওভানি লো সেলসো। বিষয়টি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে এএফএ।

আগামী ৬ সেপ্টেম্বর চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা। মারাকানায় দুই দল মুখোমুখি হবে ৬ সেপ্টেম্বর রাত একটায়।

বিশ্বকাপ বাছাই পর্বের ৬ ম্যাচ শেষে শতভাগ সাফল্য নিয়ে সবার উপরে পাঁচবারের বিশ্বসেরা ব্রাজিল। তিনটি করে জয় ও ড্র নিয়ে ১২ পয়েন্ট দ্বিতীয় স্থানে আর্জেন্টিনা।

গোলকিপার: এমিলিয়ানো মার্তিনেজ, ফ্রাঙ্কো আরমানি, হুয়ান মুসসো, জেরোনিমো রুল্লি।

ডিফেন্ডার: গঞ্জালো মনতিয়েল, নাহুয়েল মলিনা লুসেরো, জার্মান পেজ্জেল্লা, হুয়ান ফয়েথ, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তাগলিয়াফিকো, লুকাস মার্টিনেজ কোয়ার্তা, লিসান্দ্রো মার্তিনেজ ও মার্কোস আকুনা।

মিডফিল্ডার: রদ্রিগো ডি পল, এজিকুইয়েল পালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, গুইদো রদ্রিগেজ, নিকোলাস ডোমিঙ্গেজ, জিওভান্নি ল চেলসো ও আলেজান্দ্রো গোমেজ।

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ, জোয়াকুইন কোরিয়া, নিকোলাস গঞ্জালেস, এমিলিয়ানো বুয়েন্দিয়া, লাউতারো মার্তিনেজ, লিওনেল মেসি ও পাউলো দিবালা।

স্পন্সরেড আর্টিকেলঃ