আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনা ২ আসনে নৌকার প্রার্থী হচ্ছে বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের

বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের

বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের

সংবাদচর্চা রিপোর্ট:

একাদশ জাতীয় নির্বাচন চলতি বছরের ডিসেস্বরের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে। ইতোমধ্য আ.লীগ প্রার্থী তালিকা তৈরীর কাজ শুরু করছে।  প্রার্থীদের তথ্য সংগ্রহ করছে।

সুজানগর উপজেলা এবং বেড়া উপজেলার  অাংশিক নিয়ে পাবনা ২ আসন গঠিত । আগামী নির্বাচনে পাবনা ২ আসনে থেকে  আ.লীগে মনোনয়ন চাইবেন বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের। তিনি সুজানগর এবং বেড়া উপজেলায়  নৌকা পক্ষে গণসংযোগ করছেন। তার ব্যানার ফেসটুনে ছেয়ে গেছে গোটা এলাকা।

বেড়া উপজেলা আওয়ামীলীগের একটি বিশেষ সুত্র সংবাদচর্চাকে জানান, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন চাইবেন। প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে তিনি নির্বাচন করবেন। দল যদি অন্য কাউকে মনোনয়ন দেয় তার পক্ষে কাজ করবেন। তবে শেষ পর্যন্ত তিনি দলীয় মনোনয়নের জন্য মাঠে থাকবেন ।

আব্দুল কাদের ১৯৬৯ সালে পাবনা  বুলবুল কলেজের ভিপি নিবাচিত হন। ১৯৭০ সালে স্বাধীনতা সংগ্রাম চলাকালে পাবনা জেলা ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়কের দায়িত্ব পালন করেন। তিনি ১৯৭৪ সালে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিপি নিবাচিত হন।তিনি ১৯৭৮ সালে পাবনা জেলা আ.লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেন।

১৯৭২ সালে নগরবাড়ি ঘাটে মুজিববাধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উদ্বোধন করতে আসলে বঙ্গবন্ধুর উপস্থিতিতে আব্দুল কাদের উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন। তিনি ১৯৭২ সালে কাশিনাথ পুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করেন।

২০১৪ সালে বেড়া  উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নিবাচিত হন।  তিনি বেড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

স্পন্সরেড আর্টিকেলঃ