আজ মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃদ্ধ স্বামী স্ত্রীকে কুপিয়ে মারাত্বকভাবে জখম

সোনারগাঁ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধ স্বামী স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

১৫ অক্টোবর (মঙ্গলবার) রাতে জামপুর ইউনিয়নের কাঠারাবো গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই পরিবারের মধ্যে আতংঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় আহত রওশন আরা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার বিকেলে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কাঠারাব গ্রামের ইকবাল হোসেনের সাথে পাশ^বর্তী জহিরুল হকের জমি সংক্রান্ত বিরোধ চলছে। বিরোধের জের ধরে¡ গত মঙ্গলবার রাতে ওই জমি নিয়ে উভয়ের মধ্যে তর্ক বিতর্ক হয়। এক পর্যায়ে ইকবালের নেতৃত্বে লাভলু, মোজাম্মেল, নুর ইসলাম, নজরুল ইসলাম, মোতালিব, খোকা, আলাউদ্দিন, তাবারক, রুবেলসহ ১০-১৫জনের একটি দল দেশীয় অস্ত্র, দা, লোহার রড, বল্লম ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তার স্বামী জহিরুল হক ও স্ত্রী রওশন আরাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। ঘটনার পর এলাকাবাসী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দু’জনকে ভর্তি করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে আহত রওশন আরা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

আহত রওশন আরা জানান, আমার ছেলে আনোয়ার হোসেন একটি জমি ক্রয় করে। আমাদের ক্রয়কৃত জমি তাদের দাবী করে বিভিন্ন সময়ে আমাদের উপর হামলা করে ইকবাল ও তার লোকজন। তাদের দাবীকৃত জমির দালিলিক কোন প্রমাণ নেই। তারপরও তারা মালিকানা দাবী করে। মঙ্গলবার রাতে এ নিয়ে তর্কবিতর্কের জের ধরে বাড়ি ফাঁকা পেয়ে আমাকে ও আমার স্বামীকে পিটিয়ে মারাক্তকভাবে আহত করে।

অভিযুক্ত ইকবালের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের জমি দখল করে রেখেছে জহিরুল হক ও তার ছেলে আনোয়ার হোসেন। এনিয়ে আমাদের মধ্যে কথাকাটাকাটি হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ