আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের কার্ড শেয়ার করলেন দেব

অগ্নিশপথ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে দেবের। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিনেমা করে সফলতার দিকে এগিয়ে গিয়েছেন তিনি। চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি তিনি রাজনীতিতে সমানভাবে সক্রিয়। গুণী এই অভিনেতা প্রেম করছেন অভিনেত্রী ও মডেল রুক্মিণী মৈত্রের সঙ্গে বহুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিল।

দেবকে যতবারই জিজ্ঞেস করা হয়েছে রুক্মিণীর সঙ্গে ঠিক কিসের সম্পর্ক বরাবরই তা বন্ধু বলেই এড়িয়ে গিয়েছেন। এমনকী রুক্মিণীর কাছেও এই প্রশ্ন রাখলে একই উত্তর পাওয়া যেত। তবে ছুটি কাটাতে যাওয়া থেকে জন্মদিন সবই একসঙ্গে সেলিব্রেট করেন তারা। কিছুদিন আগেই ছিল দেবের জন্মদিন।

জন্মদিনেও একটি ধোঁয়াশা ভরা টুইট করেছিলেন রুক্মিণী। সেখানে অবশ্য দেবকে তার রিল লাইফের একমাত্র নায়ক বলে উল্লেখ করেন এবং লেখেন আরও সুন্দর মুহূর্তের অপেক্ষায় আছেন তিনি। তাহলে কি সবার আশা এবার পূরণ হচ্ছে? কবে বিয়ে করছেন, এই প্রশ্নে জেরবার হয়ে দেব অবশ্য একবার বলেছিলেন, কাউকে না জানিয়ে চুপিসারে সব সেরে ফেলব।

পৌষের শেষ রাতে দেব তার সোশ্যাল মিডিয়ায় একটি বিয়ের কার্ডের ছবি পোস্ট করেন। যদিও লাল রঙা সেই খামে পাত্র-পাত্রীর নাম নেই। কিন্তু নায়ক মজা করে লিখেছেন, কেউ খবরটা দেওয়ার আগেই…আশা করব আপনাদের সবার আশীর্বাদ আমাদের সঙ্গে থাকবে। এরপরই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন। তাহলে কি সত্যিই বিয়ে করছেন দেব-রুক্মিণী?

নাকি এটি তার নতুন কোনও ছবির প্রচারণা। কারণ বরাবরই চমক দিতে যে ভালোবাসেন তিনি। বিয়ের কার্ড টুইটারে শেয়ার হওয়া মাত্রই দুভাগে বিভক্ত দেবভক্তরা। অনেকেই যেমন তাকে শুভেচ্ছা জানিয়েছেন, তেমনই প্রিয় নায়কের বিয়ের খবরে মন ভেঙেছে অনেক নারী ভক্তের। সময়ই বলে ঘটনাটি আসলে কি। সূত্র: এইসময়

স্পন্সরেড আর্টিকেলঃ