আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিশ্বকাপে বাপ্পি খানের ‘বাংলাদেশ এগিয়ে যাও’

সংবাদচর্চা রিপোর্টঃ

আর মাত্র ৮দিন বাদে  লন্ডনের ওভালের মাটিতে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে পর্দা উঠছে ‘বিশ্বকাপ ক্রিকেট ২০১৯’। যেখানে বাংলাদেশ ক্রিকেট দল প্রথম ম্যাচ খেলবে ২ জুন ওভালে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশী  ক্রিকেট প্রেমীদের মধ্যে শুরু হয়েছে উন্মাদনা। বিশ্ব ক্রিকেটের সবচেয়ে সম্মানজনক এ আসরের সকল প্রস্তুতি শেষের দিকে ।

দেশী ক্রিকেট প্রেমীদের ও  বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করে বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বাপ্পি খান নির্মান করেছেন ‘বাংলাদেশ এগিয়ে যাও’ শিরোনামের থিম সং। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী হাসান মাহাদী ও লিজা । গানটি লিখেছেন জহিরুল ইসলাম জনি এবং গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ভারতীয় সনামধন্য সংগীত পরিচালক অমিত মিত্র। বিশ্বকাপের পূর্বেই ‘বাংলাদেশ এগিয়ে যাও’ বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করে সবার জন্য উন্মোক্ত করা হবে মানিক প্রিতম ইউটিউব চ্যানেলে।

গানের সাথে মিল রেখে মৌলিক গল্পে ভিডিও নির্মাণ করেছেন সময়ের আলোচিত তরুন নির্মাতা বাপ্পি খান। এতে মডেল হিসেবে আছেন মানিক খান , জিতু , মিমি , সোহাগ বিশ্বাস , সিফাত , আরিয়ান আমির , আয়েশ খান এবং আরো অনেকে। ভিডিওতে শিল্পী হাসান মাহাদীকেও দেখা যাবে।

গানটি প্রসঙ্গে হাসান দৈনিক সংবাদচর্চাকে বলেন- ‘আমার আগের গান গুলোর মতোই এই গানটিও শ্রোতাদের ভালো লাগবে এই বিশ্বাস আছে। সবাই গানটি দেখবেন শুনবেন এবং অবশ্যই মানিক প্রীতম ইউটিব চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন।

নির্মাতা বাপ্পি খান বলেন, গানটির কথা দারুন। আশা করছি ভিডিও টাও সবার ভালো লাগবে। মডেল মানিক খান বলেন – বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করে এই গানটি তে মডেল হিসেবে কাজ করতে পেরে নিজেকে ধণ্য মনে করছি। আশা করি গান ও ভিডিওটি সবার ভালো লাগবে আমরা সবাই মিলে চেষ্টা করেছি। নিজেদের বেস্ট আউট পুট টা দেয়ার।

স্পন্সরেড আর্টিকেলঃ