আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি ভাসানী-ন্যাপের মতো বিলীন হয়ে যাবে: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। ২০০১ সালের নির্বাচনের পর মানুষের ওপর নির্যাতন ছাড়াও ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় তৎকালীন বিরোধীদলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে বিএনপি। এতে আইভি রহমানসহ ২৪ জন প্রাণ হারান। সেই মামলায় অনেক আসামির ফাঁসি ও যাবজ্জীবন সাজা হয়েছে। তার মধ্যে তারেক রহমান একজন। সেই খুনের আসামিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানানো হয়েছে।

গত সংসদ নির্বাচনে মনোনয়ন প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, যে টাকা দিয়েছে, তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। পরীক্ষিত বিএনপি নেতাকে মনোনয়ন দেওয়া হয়নি। যার ফল হলো, বিএনপি মাত্র ছয়টি আসনে বিজয়ী হয়েছে। আগামী পাঁচ বছরে এই বিএনপি বাংলাদেশের রাজনীতিতে মুসলিম লীগ ও ভাসানী-ন্যাপের মতো বিলীন হয়ে যাবে।

বৃহস্পতিবার দুপুরে ভোলা সরকারি স্কুলমাঠে শিবপুর ও আলীনগর ইউনিয়নের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। সভার আয়োজন করে সদর উপজেলা আওয়ামী লীগ।

তোফায়েল আহমেদ বিএনপির বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে আরও বলেন, ২০০৬ সালে সাধারণ নির্বাচনে বিএনপি কারচুপির পরিকল্পনা নিয়েছিল, যার জন্য ওয়ান-ইলেভেন হয়েছে। ষড়যন্ত্র করে কোনো লাভ নেই। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ নেতা। তিনি বাংলাদেশের গ্রামকে শহরের সুযোগ-সুবিধা দিচ্ছেন; পদ্মা সেতু করছেন।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু। বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, শিবপুর ইউপি চেয়ারম্যান জসিমউদ্দিন, আলীনগর ইউপি চেয়ারম্যান বশির আহমেদ ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম।

এছাড়া অণ্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি দোস্ত মাহমুদ, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

স্পন্সরেড আর্টিকেলঃ