আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা ফেরদৌসের ইন্তেকাল, মহানগর যুবদলের শোক

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস ইন্তেকাল করেছেন  (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজউন)। ৪ ডিসেম্বর বুধবার বেলা ১২টায় রাজধানী ঢাকার মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।  তাঁর স্ত্রী, এক ছেলে, ‍তিন মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ।

এক শোক বার্তায় খোরশেদ বলেন, জান্নাতুল ফেরদৌস ছিলেন বিএনপি তথা জাতীয়তাবাদী আর্দশের একজন নিবেদিত প্রান। তার মৃত্যুতে নারায়ণগঞ্জ বিএনপি একজন অভিভাবক হারালো। তার রুহের মাগফেরাত কামনা করি ও শোকাহত পরিবারে প্রতি সমবেদনা জানাই।

এছাড়া শোক প্রকাশ করেছে  নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাধারন সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশো।

জানা গেছে গত ৩ ডিসেম্বর মঙ্গলবার বিকালে তিনি শহরের নাগবাড়ি এলাকার নিজ বাড়িতে স্ট্রোক করেন। পরে তাকে রাজধানীতে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে রাখা হয়।  ফেরদৌস দীর্ঘদিন ধরে চোখ ও পায়ের সমস্যাজনিত রোগে ভুগছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ