আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি-জামায়াত এখনও অশান্তির পায়তারা করছে- ইনু

নিজস্ব সংবাদদাতা, সংবাদচর্চা
সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াত চক্র এখনও অশান্তির পায়তারা করছে। এই চক্র বাংলাদেশের রাজনীতিতে এখনও অশান্তির বীজ বপণ করে চলেছে। লাগাতার চক্রান্তের চেষ্টা করছে। আর এই অশান্তি যদি মাথার পেছনে থাকে তাহলে সামনে এগোবেন কিভাবে?

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে নগরীর ২ নং রেলগেটস্থ আলী আহমদ চুনকা পাঠাগার মিলনায়তনে সুশাসন ও সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল নারায়ণগঞ্জ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় পুনরায় নারায়ণগঞ্জ জাসদের সভাপতি আবদুস সাত্তার এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় মোহর আলীকে।

হাসানুল হক ইনু বলেন, আমাদেরকে লড়াই করতে হবে। স্থায়ী শান্তি ও রাজনীতিকে নিরাপদ করার জন্য এই বিএনপি-জামায়াত চক্রকে সম্পূর্ণভাবে রাজনীতির মাঠ থেকে বিদায় জানানে হবে। আমি মনে করি বিএনপি ভুল পথ থেকে খুব শীঘ্রই সরে যাবে। দেশ ও গণতন্ত্রের জন্য বিএনপি এখন হুমকি হয়ে আছে।

জাসদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি শরিফুদ্দিন মোল্লা, যুগ্ম সম্পাদক শওকত রায়হান, জেলা জাসদের সাধারণ সম্পাদক মোহর আলী চৌধুরী সহ জানদ নেতৃবৃন্দ।

আরএইচ/এসএমআর

স্পন্সরেড আর্টিকেলঃ